সবচেয়ে সহজ এফিলিয়েট মার্কেটপ্লেস এডওয়ার্ক মিডিয়াতে কীভাবে কাজ শুরু করবেন?

6

আপনি যদি অনলাইনে ভাল, সহজ এবং প্রথম সারির CPA নেটওয়ার্ক খুজে থাকেন তাহলে এডওয়ার্ক মিডিয়া তাদের মধ্যে অন্যতম। তারা CPA, CPL, CPS অফার দিয়ে থাকে। আমার দৃষ্টিতে নতুনদের জন্য এটি খুবই কার্যকর ভূমিকা পালন করে। এডভান্স লেভেল হলেও কাজ করতে পারেন। আমার মনে হয় না এফিলিয়েট মার্কেটে এরচেয়ে আর কোনো সহজ মেথড আছে কাজ শুরু করার। সুতরাং শুরু করতে পারেন এখান থেকে। চলুন জেনে নেয়া যাক এডওয়ার্ড মিডিয়াতে কীভাবে শুরু করতে পারেন।

what is adwork media how to work adwork media

এই নেটওয়ার্কটিতে কম-বেশী ৭০০ মত অফার সব কময় থেকে থাকে। এর অসাধারন টুলসগুলোর মধ্যে কন্টেন্ট লকার, লিঙ্ক লকার ও প্রোডাক্ট লকার অন্যতম, যা লিড জেনারেট হতে বিশেষভাবে সহায়তা করে। এই নেটওয়ার্কের সাইটটি অনেক ইউজার ফ্রেন্ডলী ও তাদের রয়েছে নিজস্ব ট্রাকিং সিস্টেম।

আমার মতে তাদের সবচেয়ে আকর্ষনীয় সুবিধাটি হল- তাদের GEO targeted অফারের সুবিধাটি। যেমনঃ ধরুন আপনি US এর জন্য কোন অফার প্রোমট করছেন, কিন্তু যদি কোন UK এর ভিজিটর সেই অফারে ক্লিক করে তাহলে তাকে অটোমেটিক ভাবে UK ভিত্তিক অফারে নিয়ে যাওয়া হবে 🙂

এডওয়ার্ক মিডিয়া কি বিশ্বস্ত?
হ্যা, ১০০% বিশ্বস্ত।

এরা কি সঠিক সময়ে পেমেন্ট করে?
হ্যা, আপনি মিনিমাম পেমেন্ট $35 হলেই টাকা তুলতে পারবেন

এদের সাপোর্ট কেমন?
এক কথায় অসাধারন। তারা স্কাইপে, সরাসরি ইমেল ও সাপোর্ট টিকিটের মাধ্যমে সাপোর্ট দিয়ে থাকে।

টাকা কিভাবে উইথড্র করব?
আপনি চেক, ব্যাঙ্ক ওয়ার ট্রান্সফার, পেপাল, পেওনার ডেবিট কার্ড, এলার্টপে/পেজা, ওয়েষ্টান ইউনিয়ন এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

এডওয়ার্ক মিডিয়া মার্কেটপ্লেস সম্পর্কে আরও জানতে চান? পড়ুন এডওয়ার্ক মিডিয়া নিয়ে লেখা আমাদের অন্যান্য আর্টিকেলগুলো। তারপরও সমস্যা থাকতেই পারে। নিচে কমেন্ট আকারে প্রকাশ করুন। আমরা চেষ্টা করবো জবাব দিতে। ধন্যবাদ।

-------------------

লেখাটি সম্পর্কে আপনার সুচিন্তিত মতামত আমাকে আরও লিখতে উৎসাহী করবে। সুতরাং গঠনমূলক মন্তব্য করুন...